শিরোনাম:

আজ মুক্তি পাচ্ছে যৌথ প্রযোজনার ছবি “অঙ্গার”

বিডিকষ্ট ডেস্ক

 

ঢাকা: ঢাকাসহ সারা দেশে আজ শুক্রবার মুক্তি পাচ্ছে যৌথ প্রযোজনার ছবি ‘অঙ্গার’। ছবিটি বাংলাদেশ ও ভারতের দেড় শতাধিক সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এর মধ্যে বাংলাদেশের প্রায় ৮৭টি ও কলকাতার প্রায় ৮০টি হলে ছবিটি মুক্তি পাচ্ছে। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এস কে মুভিজ যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে। এই ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে নায়িকা জলির। তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নায়ক ওম। ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন।

maxresdefaultনবাগতা নায়িকা জলি বলেন, ‘আমার কাছে অনেক ভালো লাগছে যে এত ভালো একটা চলচ্চিত্র দিয়ে আমার যাত্রা শুরু হচ্ছে। আমি ছবিটি নিয়ে দারুণ আশাবাদী। এত বড় একটা ব্যানার, বড় পরিচালক, দুই দেশে একসঙ্গে রিলিজ। আমার ভাগ্যটাই আসলে ভালো, চলচ্চিত্রের প্রতি ভালোবাসাই আমাকে এত কিছু একসঙ্গে দিয়েছে।

ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, “আমি এর আগে একাধিক প্রেমের ছবি বানিয়েছি। ‘অঙ্গার’ ছবিটিও প্রেমের ছবি; কিন্তু বাকি কাজগুলোর থেকে একেবারেই আলাদা। ছবি বানাতে গিয়ে আমাদের অনেক প্রতিবন্ধকতা থাকে, এর মধ্যে অন্যতম হচ্ছে বাজেট, শিল্পী ও লোকেশন। এই ছবিতে বাজেটের কোনো সমস্যা ছিল না। শক্তিমান সব অভিনেতা অভিনয় করেছেন। গল্পটা দারুণ। আমার মনে হয়, দর্শক ছবিটা দেখে আনন্দ পাবে।”

উৎস: ঢাকাটাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: