শিরোনাম:

১০০০ পুলিশ সালমানের নিরাপত্তায়

  1. বিডিকষ্ট ডেস্ক

    বলিউড অভিনেতা সালমান খান এখন ব্যস্ত তার পরবর্তী সিনেমা সুলতান-এর শুটিং নিয়ে। সিনেমার শুটিংয়ের প্রয়োজনে এখন ভারতের উত্তর প্রদেশের মুজাফ্ফরনগর অবস্থান করছেন এ অভিনেতা। আর সেখানে তাকে ভক্তদের থেকে নিরাপত্তা দিতে ১০০০ পুলিশের ব্যবস্থা করেছে সেখানকার প্রশাসন।

    সুলতান সিনেমার শুটিং হচ্ছে মুজাফ্ফরনগরের বিহারগড় নামের একটি গ্রামে। সালমান গ্রামে এসেছেন শোনার পর থেকেই এ তারকাকে একবার দেখার জন্য ভিড় জমাচ্ছেন তার ভক্তরা। কিন্তু শুটিংয়ে যেন কোনো প্রকার সমস্যা না হয় সে জন্য নেওয়া হয়েছে এ বাড়তি নিরাপত্তা। উত্তর প্রদেশের মূখ্যমন্ত্রী অখিলেশ যাদব নিজে এ বিষয়টি তদারকি করছেন বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। ১০০০ জন পুলিশ শুটিংয়ে সকল প্রকার বিশৃঙ্খলা প্রতিরোধ এবং কেউ যেন শুটিংয়ের ছবি তুলতে না পারে সেই বিষয়গুলো খেয়াল রাখবে।

    এদিকে একটি সূত্র সংবাদমাধ্যমটিকে জানিয়েছেন, ‘মঙ্গলবার রাতে এক ডজন গাড়ির বহর নিয়ে সালমান সেই গ্রামে আসেন। তিনি গ্রামের একটি ফার্মহাউজে থাকছেন। যখন থেকে গ্রামের মানুষ সালমানের আসার বিষয়টি জানতে পেরেছেন তখন থেকেই তারা দলে দলে সেই এলাকায় এসে ভিড় জমাচ্ছেন। কিন্তু তাদের কাছে যেতে দেওয়া হচ্ছে না।’

    সূত্রটি আরো জানান, ‘সালমান ফার্মহাউজের পেছনের গেট নিয়ে যাতায়াত করছেন। তার সঙ্গে সব সময় ২০ জন দেহরক্ষী থাকছে। হার্মহাউজের দিকে যাওয়ার রাস্তা সাধারণ জনগণের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে যেন কেউ সেখানে প্রবেশ করতে না পারে।’বুধবার বিকেল থেকে সিনেমার শুটিংয়ের কাজ শুরু হয়েছে। শুটিয়ের প্রয়োজনে তৈরি করা হয়েছে বিশেষ সেট। সেখানে পুরো ‘হরিয়ানার’ আবহ তৈরি করা হয়েছে বলে জানা গেছে।এদিকে সালমানের বিপরীতে সিনেমায় অভিনয় করছেন অনুশকা শর্মা। কিন্তু শুটিং সেটে দেখা যায়নি তাকে। পরবর্তীতে জানা গেছে সুলতান সিনেমায় তার অংশের শুটিং শেষ করেছেন আনুশকা। এ অভিনেত্রী এখন ব্যস্ত তার প্রযোজনা সংস্থার ফিলাউরি সিনেমার শুটিং নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: