শিরোনাম:

ল্যাপটপ কিনলে স্মার্টফোন ফ্রি!

মেলায় নির্দিষ্ট ব্র্যান্ডের ল্যাপটপ কিনলে তার সঙ্গে একটি স্মার্টফোন বিনা মূল্যে পাবেন ক্রেতা। এ ধরনের বিভিন্ন অফার নিয়ে কাল শুক্রবার থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে তিন দিনের গ্রীষ্মকালীন ল্যাপটপ মেলা। মেলায় ল্যাপটপে ছাড় ও বিভিন্ন উপহার দেওয়ার ঘোষণা দিয়েছে মেলায় অংশ নেওয়া বিভিন্ন ব্র্যান্ডের পণ্য বিপণনকারী প্রতিষ্ঠানগুলো। মেলা আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এবারের মেলায় বড় ধরনের মূল্য ছাড় থাকছে। এ ছাড়া একটি ল্যাপটপ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে আরেকটি ল্যাপটপ পাওয়ার সুযোগ থাকছে। মেলায় ল্যাপটপ কিনলে স্ক্র্যাচ কার্ড ঘষে টিভি, এসি, ফ্রিজ জেতার সুযোগও রয়েছে।
এইচপি কর্তৃপক্ষ বলেছে, দেশের যেকোনো কম্পিউটার বাজারের চেয়ে এই তিন দিনের মেলায় কম দামে ল্যাপটপ পাওয়া যাবে।
এক্সপো মেকারের পরিচালনা বিভাগের প্রধান নাহিদ হাসনাইন সিদ্দিকী বলেন, এটি ১৭ তম ল্যাপটপ মেলা। এতে ৪টি প্যাভিলিয়ন, ৭টি মিনি প্যাভিলিয়ন ও ৫৪টি স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। এবারের মেলায় এসার, আসুস, ডেল, এইচপি, লাভা, লেনোভো, তোশিবা, টুইনমস, গিগাবাইট, ডিলাক্স, এক্সট্রিম, লজিটেক, ডিলিংক, আইনল, শাওমি, মাইক্রোল্যাব, অ্যাভিরা, ইসেট অ্যান্টিভাইরাস, ইন্টেল সিকিউরিটি, রাপু, এডাটা, পান্ডার মতো ব্র্যান্ডের পণ্য পাওয়া যাবে।
এই প্রদর্শনীতে পাওয়া যাবে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুষঙ্গিক গ্যাজেটও। বিশেষ ছাড়, উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়ক উন্মোচন করা হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। মেলায় টিকিট ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনা মূল্যে প্রবেশ করতে পারবে। মেলার টিকিট থেকে আয়ের অর্থ ব্লাড ক্যানসারে আক্রান্ত শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌসী সোমার চিকিৎসা সহায়তা দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: