শিরোনাম:

ঈদের দিন,শাকিব-জয়ার ‘প্রেম কাহিনী টু’

বিডিকষ্ট ডেস্ক

এবারের ঈদে ডায়মন্ড ওয়ার্ল্ড নিবেদিত শাকিব খান অভিনীত বহুল প্রতীক্ষিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ ছবিটির টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে। এটিএন বাংলায় ঈদের দিন বিকেল ৩টা ১০মিনিটে প্রচার হবে ছবিটি। পহেলা বৈশাখ উপলক্ষে গত ৮ এপ্রিল সারাদেশে মুক্তি পায় ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যশনাল প্রযোজিত এ ছবিটি। এবারের প্রেম কাহিনীতে রয়েছে ক্রিকেটের আবহ।

এবারও এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। আর নতুন প্রেম কাহিনীতে শাকিব খান তার অভিনয় জীবনে প্রথমবারের মত ক্রিকেটার চরিত্রে অভিনয় করেছেন। তার বিপরীতে এবারও আছেন জয়া আহসান। তিনি অভিনয় করেছেন সেরা মডেল চরিত্রে। জয়ার বিপরীতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন ইমন। ইমনের সঙ্গে এটিই জয়ার প্রথম ছবি।

মৌসুমী হামিদও এ ছবিতে প্রথমবারের মত শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন। ওমর সানি আছেন জাতীয় দলের কোচের চরিত্রে। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— সাদেক বাচ্চু, শহীদুল আলম সাচ্চু, শিরিন বকুল, বীর জাদা, গুলশান আরা, ফারদিন মাহি প্রমুখ। পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি টু ছবির অন্যতম বড় চমক এ ছবির মাধ্যমে প্রথমবার বড় পর্দায় দেখা যাবে কণ্ঠশিল্পী আসিফ আকবর, জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন ও সাংবাদিক জ.ই. মামুনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: