শিরোনাম:

‘স্টার সিনেপ্লেক্স’ চালু হচ্ছে

বিডিকষ্ট্ ডেস্ক

১ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে পুর্নোদ্যমে চালু হচ্ছে ‘স্টার সিনেপ্লেক্স’। ২১ আগস্ট রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলের লেভেল-৬-এর সি ব্লকের একটি জুতার দোকানে আগুন লাগার পর থেকে সাময়িকভাবে বন্ধ রাখা হয় জনপ্রিয় এই মাল্টিপ্লেক্স সিনেমা হলটি। ১ সেপ্টেম্বর থেকে আবার আগের নিয়মে ছবি প্রদর্শনসহ সমস্ত কার্যক্রম চলবে বলে জানায় কতৃপক্ষ।

স্টার সিনেপ্লেক্স’-এর মিডিয়া ও বিপণন বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ জানান, আগুনে সিনেমা হলের তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি। তবে ধোঁয়ার কারণে সার্বিক পরিবেশ কিছুটা বিপন্ন হয়েছে। ইতোমধ্যে সেটা সংস্কার করা হয়েছে। দর্শকরা আবার আগের পরিবেশেই সিনেমা উপভোগ করতে পারবেন। সাময়িকভাবে বন্ধ রাখার জন্য সিনেমাপ্রেমী দর্শকদের কাছে দুঃখ প্রকাশ করার কথাও জানান তিনি।

আগুন লাগার ঘটনার সময় চলাকালীন শোগুলো যেসব দর্শক দেখতে পারেননি তাদেরকে ওই ছবি দেখার সুযোগ দেয়া হবে। আবার আগের মতো সিনেমাপ্রেমীদের মিলনমেলায় পরিণত হবে ‘স্টার সিনেপ্লেক্স’-এমনটাই আশাবাদ কর্তৃপক্ষের। উল্লেখ্য, এক যুগেরও বেশি সময় ধরে এ দেশের সিনেমাপ্রেমী দর্শকদের প্রিয় নাম ‘স্টার সিনেপ্লেক্স’। নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেমসহ নানা অভিনবত্বের মধ্য দিয়ে দর্শকদের বিশ্বমানের সিনেপ্লেক্সের স্বাদ উপহার দিয়েছে দেশের প্রথম এই মাল্টিপ্লেক্স সিনেমা হল। আন্তর্জাতিক মুক্তির দিনেই তারা দর্শকদের দেখার সুযোগ করে দিয়েছে হলিউডের সাড়া জাগানো সব ছবি। যার ফলে এটি হয়ে উঠেছে সিনেমাপ্রেমীদের অন্যতম সঙ্গী।

বিঃ দ্রঃ জাতীয়, আন্তর্জাতিক, লাইফস্টাইল, শিক্ষা, টেকনোলজি, খেলাধুলা, বিনোদন, ইত্যাদি। বাংলা নিউজ রেগুলার আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজবিডিকষ্ট

,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: