শিরোনাম:

নিরাপত্তা অনুশীলন,মিরপুর স্টেডিয়ামে

BDcost Desk:


শুক্রবার থেকে শুরু হতে যাওয়া ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে নিরাপত্তা বাহিনীর সদস্যরা মিরপুরে শেরে বাংলা স্টেডিয়ামে অনুশীলন সম্পন্ন করেছে। নিরাপত্তা অনুশীলনে ১ প্যারা কমান্ডো ব্যাটালিয়ন, আর্মি অ্যাভিয়েশন উইং, বাংলাদেশ এয়ার ফোর্স ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অংশ নেয়।

যদি কখনো মাঠে কথিত জিম্মি পরিস্থিতির উদ্ভব হয় তাহলে কিভাবে সেটা মোকাবেলা করা হবে সেটাই ছিল এই অনুশীলনের মূল উদ্দেশ্য। প্যারা কমান্ডো ইউনিটের কমান্ডিং অফিসার লেফট্যানেন্ট কর্নেল এমএম ইমরুল হাসান অনুশীলন শেষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন। তিনি বলেন, এটা ইংল্যান্ড-বাংলাদেশ সিরিজকে সামনে রেখে নিরাপত্তা সংশ্লিষ্ট সবার একটা অনুশীলন ছিল। বাংলাদেশ সেনাবাহিনী বিশেষ করে ১ প্যারা কমান্ডো ব্যাটালিয়ন সবসময় খেলোয়াড়দের নিরাপত্তা দিতে প্রস্তুত।
নিরাপত্তা অনুশীলনের সময় উপস্থিত ছিলেন ইংলিশ ক্রিকেট বোর্ডের প্রধান নিরাপত্তা কর্মকর্তা রেগ ডিকাসন। তিনি বলেন, এই নিরাপত্তা অনুশীলন আপনাদের সুন্দর দেশে সফরে আমাদের অনেক আত্মবিশ্বাস দিয়েছে। এখন পর্যন্ত যে নিরাপত্তা ব্যবস্থা আমরা দেখেছি তা অসাধারণ।

বিঃ দ্রঃ জাতীয়, আন্তর্জাতিক, লাইফস্টাইল, শিক্ষা, টেকনোলজি, খেলাধুলা, বিনোদন, ইত্যাদি। বাংলা নিউজ রেগুলার আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বিডিকষ্ট্

,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: