শিরোনাম:

বিগ বস ১০ বন্ধ হচ্ছে সালমানের !

BDcost Desk:


কাশ্মীর ইস্যুতে পরমাণু শক্তিধর প্রতিবেশী দু’দেশ ভারত-পাকিস্তানের মধ্যে উত্তেজনা এখন চরমে। ইতোমধ্যে এর প্রভাব পড়েছে চলচ্চিত্র জগতেও। সে ধারাবাহিকতায় দেশে ভারতীয় সিনেমা নিষিদ্ধের পাশাপাশি সব টিভি চ্যানেল সম্প্রচারও বন্ধ করে দিয়েছে পাকিস্তান। এর ফলে বাদ পড়েছে পাকিস্তানি তারকাদের পক্ষ নেওয়া সালমান খানের বিগ বস ১০-ও। বিজনেস অব সিনেমা ও এবিপিলিভ এক খবরে জানিয়েছে, পাকিস্তানি অভিনেতারা জঙ্গি নন, তারা লাইসেন্স নিয়ে এদেশে অভিনয় করতে এসেছিলেন। তাই বলিউড থেকে তাঁদের ব্রাত্য করার কোনও কারণ নেই। সুপারস্টার সালমান খানের এমন মন্তব্যে ভারতজুড়ে বিতর্কের ঝড় উঠে। ফওয়াদ খান, মাহিরা খানদের মতো পাক অভিনেতাদের পাশে দাঁড়ানোয় শিব সেনা, মহারাষ্ট্র নবনির্মাণ সেনারও রোষের মুখে পড়েন সালমান।

অথচ সেই পাকিস্তানই সালমানের থেকে মুখ ফিরিয়ে নিল। খবরে বলা হয়, উরিতে জঙ্গি হামলায় শহিদ ভারতীয় জওয়ানদের পাশে দাঁড়িয়ে ভারতীয় সমস্ত টিভি চ্যানেল পাকিস্তানে সম্প্রচার বন্ধ করে দিয়েছে। ফিরিয়ে দেওয়া হয়েছে পাক অভিনেতা ও টেকনিশিয়ানদেরও। ভারতের এমন পদক্ষেপের পর পাক মুলুকও চুপ করে বসে থাকেনি। পাকিস্তান ইলেকট্রনিক্স মিডিয়া রেগুলেটরি অথরিটির তরফে জানিয়ে দেওয়া হয়, পাক টিভি চ্যানেলে কোনরকম ভারতীয় অনুষ্ঠান দেখানো যাবে না। দেখাতে হলে বেশ কিছু দিন আগে নোটিশ দিতে হবে। এর আগে পাক চ্যানেলে ৬ শতাংশ ভারতীয় প্রোগ্রাম সম্প্রচারিত হত।

কিন্তু নয়া নিয়ম অনুযায়ী, কোনও ভারতীয় শো-ই পাক দর্শকরা দেখতে পাবেন না। আর সেই কারণে আসন্ন বিগ বসের দশম মরশুম দেখা থেকেও বঞ্চিত হবেন পাক দর্শকরা। যে রিয়ালিটি শোয়ের দীর্ঘদিনের সঞ্চালক সালমান খান। উল্লেখ্য, এর আগে একাধিক পাক অভিনেতা, মডেলরাও প্রতিযোগী হিসেবে বিগ বসের হাউসে এসেছেন। খ্যাতির শিখরেও পৌঁছেছেন। আসন্ন মরশুমে পাক মডেল কান্দিল বালোচের অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু অনার কিলিংয়ের শিকার হন তিনি। পাক অভিনেতাদের জন্য আওয়াজ তুলেও পাক মুলুকেই এখন বাদের খাতায় পড়ল সালমানের শো।


বিঃ দ্রঃ জাতীয়, আন্তর্জাতিক, লাইফস্টাইল, শিক্ষা, টেকনোলজি, খেলাধুলা, বিনোদন, ইত্যাদি। বাংলা নিউজ রেগুলার আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বিডিকষ্ট্

,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: