শিরোনাম:

ইংল্যান্ডকে বাংলাদেশের ধাক্কা

BDcost Desk:


বিনা উইকেটে ৪১। সেটিও সাত ওভারে। ইংল্যান্ড ভালো শুরুই করেছিল। কিন্তু মুহূর্তে ম্যাচের রং বদলে দিল বাংলাদেশ। ৬৩ রান তুলতে না তুলতে ইংল্যান্ডের তিন উইকেট নেই। এর মধ্যে ৬১ আর ৬৩ রানে তারা হারিয়েছে দুই ব্যাটসম্যান। এই ম্যাচেই অভিষিক্ত বেন ডাকেট ‘জন্মেই দেখি ক্ষুব্ধ স্বদেশ ভূমি’র অভিজ্ঞতার মুখোমুখি। আপাতম তিনিই একপ্রান্ত আগলে রেখেছেন। সঙ্গে আছেন আরেক বেন—​বেন স্টোকস।

অষ্টম ওভারে প্রথম আঘাত হানেন শফিউল। মিন অনে মাশরাফির ক্যাচ বানান ভিন্সকে (১৬)। নিজের চতুর্থ আর ইনিংসের ১২তম ওভারে জেসন রয়কে (৪১)। ফেরান সাকিব। লং অফে মাথা ঠান্ডা রেখে ক্যাচ নেন সাব্বির। শুরু থেকে ফিল্ডিংয়ে চনমনে সাব্বির পরের ওভারেই সরাসরি থ্রোয়ে রান আউট করেন জনি বেয়ারস্টোকে। বেয়ারস্টো তখনো রানের খাতাই খোলেননি। পেসারদের সরিয়ে দ্রুত স্পিনারদের আক্রমণে আনা মাশরাফির সিদ্ধান্ত দারুণ কাজে দিয়েছে। গত ৫ ওভারে ইংলিশদের রান রেট ৩.২০। ১৬ ওভার শেষে তাদের স্কোর ৩ উইকেটে ৭৭। এর মধ্যে সাকিবের ওভারে স্টাম্পিংয়ের জোরালো আবেদনও করেছিল। ​যদিও তৃতীয় আম্পায়ার রিপ্লে দেখে বলে দিয়েছেন নটআউট।


বিঃ দ্রঃ জাতীয়, আন্তর্জাতিক, লাইফস্টাইল, শিক্ষা, টেকনোলজি, খেলাধুলা, বিনোদন, ইত্যাদি। বাংলা নিউজ রেগুলার আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বিডিকষ্ট্

, ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: