শিরোনাম:

নিখোঁজ ৪ ব্যবসায়ীর লাশ উদ্ধার ,মেঘনায়

BDcost Desk:


নরসিংদীর রায়পুরায় মেঘনা নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ৪ ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।ঘটনার দু’দিন পর বৃহস্পতিবার সকালে প্রায় তিন কিলোমিটার দূরে নদীর নিলক্ষা এলাকা থেকে ভাসমান অবস্থায় তাদের লাশ উদ্ধার করে দমকলকর্মীরা।নিহতরা হলেন- উপজেলার বাহেরচরের আনোয়ার মিয়া, আব্দুল্লাহপুরের আবদুল হক, ফরিদ মিয়া ও মেহেরনগরের খলিল মিয়া।

গত মঙ্গলবার রাত ৮টার দিকে ঝড়ের কবলে পড়ে রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের বেলোয়ারচর আনন্দবাজারের পার্শ্ববর্তী মেঘনা নদীতে ট্রলারটি ডুবে যায়। এরপর তারা নিখোঁজ ছিলেন।বৃহস্পতিবার সকালে নিলক্ষা এলাকায় তাদের লাশ ফুলে ভেসে ওঠে। ফায়ার সার্ভিসের টহলকর্মীরা তা দেখতে পেয়ে উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করে।

দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্যক্তিরা জানান, ঘটনার দিন সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বাইশমৌজা গরুর বাজার থেকে ব্যবসায়ীরা মাঝি গোলাম মিয়ার ট্রলারযোগে রায়পুরা উপজেলার চরসুবুদ্ধি আসছিলেন।পথে বেলোয়ারচর আনন্দবাজারের পাশ্ববর্তী মেঘনা নদীতে ট্রলারটি ঝড়ের কবলে পড়ে। আতংকে যাত্রীদের ছুটাছুটিতে ট্রলারটি এক পর্যায়ে কাত হয়ে ডুবে যায়।

ওই সময় ট্রলারে থাকা অধিকাংশ গরু ব্যবসায়ী সাঁতরে তীরে উঠতে পারলেও চারজন নিখোঁজ হন। ট্রলারে থাকা ১৫টি গরু ও মহিষ পানিতে ডুবে মারা যায়।ফায়ার সার্ভিসের উপমহাব্যবস্থাপক কাজী নজমুজ্জামান জানান, দু’দিন ধরে উদ্ধার অভিযানের পর বৃহস্পতিবার সকালে নিলক্ষার কাছাকাছি ভিন্ন এলাকা থেকে চারজনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রেহান উদ্দিন, উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মতিন ও রায়পুরা থানা ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ১০ হাজার করে টাকা ও ২০ কেজি চাল দেয়া হবে বলে জানানো হয়।


বিঃ দ্রঃ জাতীয়, আন্তর্জাতিক, লাইফস্টাইল, শিক্ষা, টেকনোলজি, খেলাধুলা, বিনোদন, ইত্যাদি। বাংলা নিউজ রেগুলার আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বিডিকষ্ট্

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: