শিরোনাম:

বোকা বানালেন শাহরুখ ভক্তদের !

BDcost Desk:


পর্দায় অভিনয় দিয়ে মাতিয়ে রাখেন দর্শকদের। হরহামেশাই চরিত্র পাল্টে ফেলে ভড়কে দেন ভক্তদের। কিন্তু বাস্তবেও কী এমনই কর্ম মাঝেমধ্যেই করেন শাহরুখ খান? মাঝেমধ্যে না হলেও এবার তো তার কীর্তি দেখে বোকা বনে গেছেন সবাই।

সংবাদ প্রতিদিন বলছে, একটু আধটু নয়। রীতিমতো টুইট করে কিং খান জানিয়ে দিলেন ‘দ্য রিং’-এর প্রথম লুক নাকি মুক্তি পেয়েছে। সেই মতো ছবিও প্রকাশ করলেন তিনি।শাহরুখ জানালেন, ইমতিয়াজ আলির পরিচালিত ছবি ‘দ্য রিং’ কোনও প্রেম কাহিনী নয়। ছবিটি কোনও ভূতের গল্পও নয়। ছবিটা নাকি নিনজাদের নিয়ে তৈরি। নিনজা হল ছদ্মবেশী যোদ্ধা। আর তাদের নিয়েই আসছে নতুন ছবি।

এসআরকে’র এই টুইট দেখেই রীতিমতো ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। প্রত্যেকেই প্রচার করতে শুরু করেন যে শাহরুখ আনুশকার আগামী ছবি ‘দ্য রিং’-এর প্রথম ছবি মুক্তি পেয়েছে।সংবাদ প্রতিদিন জানায়, কিন্তু এই ঘটনা রীতিমতো আলোড়ন ফেলার পরই বাধ্য হয়ে সত্যি কথা জানালেন বাদশা। শাহরুখ বললেন, তিনি দর্শকদের সঙ্গে আসলে মজা করছিলেন।

সম্প্রতি ‘দ্য রিং’-এর শুটিংয়ের জন্য হাঙ্গেরির বুদাপেস্টে ছিলেন শাহরুখসহ সিনেমাটির অন্যরা। সেখানেই চরম ঠাণ্ডায় প্রায় জমে গিয়েছিলেন শাহরুখ-আনুশকা। আর তাই আপাদমস্তক নিজেদের ঢেকে একটি ছবি পোস্ট করেছিলেন টুইটারে।আর সেই ছবির ক্যাপশনেই মজা করে লিখেছিলেন শাহরুখ সেটিই নাকি তাদের আগামী ছবির প্রথম লুক! এ নিয়েই মত্ত হয়ে ওঠে ভক্তরা।


বিঃ দ্রঃ জাতীয়, আন্তর্জাতিক, লাইফস্টাইল, শিক্ষা, টেকনোলজি, খেলাধুলা, বিনোদন, ইত্যাদি। বাংলা নিউজ রেগুলার আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বিডিকষ্ট্

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: