শিরোনাম:

ওবায়দুল কাদের : মন্ত্রী ভাবি না নিজেকে

BDcost Desk:


সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নিজেকে সরকারের মন্ত্রী নয় বরং কর্মী হিসেবে ভাবি। সোমবার ধানমণ্ডিতে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয় সংলগ্ন প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন। সৈয়দ আশরাফুল ইসলাম তার নাম ঘোষণা করায় তার ও দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন তিনি। সংবাদ সম্মেলনে তিনি বলেন, আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে সারাদেশে উৎসবের আমেজ তৈরি হয়েছিল। ২০ তারিখ থেকেই সারাদেশের সব রাস্তা যেন এসে মিশেছিল ঢাকা শহরের মোহনায়। দলের সব নেতাকর্মীর জিজ্ঞাসা ছিল কারা হচ্ছেন দলের পরবর্তী নেতা। এরপর আপনারা আমাকে নির্বাচিত করেছেন। এজন্য দলের নেত্রী শেখ হাসিনাসহ সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

ওবায়দুল কাদের বলেন, অনেকে জিজ্ঞাস করছেন, মন্ত্রী হয়ে আমি কিভাবে এতো দায়িত্ব পালন করব? কিন্তু আমি নিজেকে মন্ত্রী ভাবি না। আমি দেশের কর্মী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী, দলের কর্মী। এখন রাস্তায় গিয়ে যেমন পরিবহন ও রাস্তার অবস্থা দেখতে পাব তেমনি দলের অথোরিটির দায়িত্ব দেয়ায় নেতাকর্মীদের কাজও দেখতে পারব। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ মোতাবেক জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করা ও পরবর্তী নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করাই নতুন কমিটির উদ্দেশ্য।ওবায়দুল কাদের বলেন, আমরা একসঙ্গে বেশি এজেন্ডা নিয়ে কাজ করব না।  বেশি ডিম এক জুড়িতে রাখলে তা যেমন ভেঙে যেতে পারে। তাই আমরা কম এজেন্ডা হাতে নিয়ে সেটি বাস্তবায়নের জন্য সর্বাত্মক চেষ্টা করব।


বিঃ দ্রঃ জাতীয়, আন্তর্জাতিক, লাইফস্টাইল, শিক্ষা, টেকনোলজি, খেলাধুলা, বিনোদন, ইত্যাদি। বাংলা নিউজ রেগুলার আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বিডিকষ্ট্

, ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: