শিরোনাম:

কর্মবিরতি,টেলিটক কর্মীদের,বেতন ভাতা বাড়ানোর দাবিতে

BDcost Desk:


বেতন-ভাতা বাড়ানোর দাবিতে অবস্থান কর্মসূচি ও কর্মবিরতি পালন করছেন টেলিটকের কর্মীরা। সোমবার সকাল থেকে রাজধানীর গুলশানে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ের সামনে এ কর্মসূচি শুরু করেন তারা।টেলিটক এম্প্লয়িজ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (টেওয়া) এর সভাপতি প্রকৌশলী আবু রায়হান মো. আল কাউসার জানান, দাবি আদায় না হওয়া পর্যন্ত কর্মসূচি চলবে। কর্মীরা জানান, শতভাগ বেতন-ভাতা বৃদ্ধির দাবিতে প্রায় এক বছরেরও বেশি সময় ধরে টেলিটকের কর্মকর্তা-কর্মচারীরা কর্তৃপক্ষ বরাবর দাবি জানিয়ে আসছেন।

গত ৬ সেপ্টেম্বর টেলিটকের পরিচালনা পর্ষদের সভায় ভাতা ব্যতিরেকে মূল বেতন ৫০ শতাংশ বৃদ্ধি করা হয়, যা অন্যান্য সরকারি প্রতিষ্ঠানের ন্যায় জুলাই ২০১৫ সালের পরিবর্তে সেপ্টেম্বর ২০১৬ হতে বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সেই সাথে বিভিন্ন পদে বাৎসরিক ইনক্রিমেন্ট এর হার কমানো হয়।এই সিদ্ধান্ত প্রত্যাখ্যান করে গত বছরের জুলাই থেকে বেতন-ভাতা শতভাগ পর্যন্ত বৃদ্ধি করার দাবি জানান প্রতিষ্ঠানটির কর্মীরা।

বিঃ দ্রঃ জাতীয়, আন্তর্জাতিক, লাইফস্টাইল, শিক্ষা, টেকনোলজি, খেলাধুলা, বিনোদন, ইত্যাদি। বাংলা নিউজ রেগুলার আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বিডিকষ্ট্

, , ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: