শিরোনাম:

সড়ক দুর্ঘটনায় ,মা-ছেলের মৃত্যু : কুমিল্লায়

BDcost Desk:


কুমিল্লার দাউদকান্দির মেঘনা-গোমতী সেতুর ঢালে সড়ক দুর্ঘটনায় মা রোজিনা আক্তার ও শিশু ফারহান (০২) এর মৃত্যু হয়েছে। এসময় নিহতের স্বামী ও আরেক সন্তান আহত হয়েছেন। সোমবার সকাল সোয়া ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের এই সেতুতে দুর্ঘটনাটি ঘটে।

দাউদকান্দি হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, কাভার্ড ভ্যানটি ঢাকা থেকে চট্টগ্রাম যাচ্ছিল। সেতু থেকে নামার সময় চালক নিয়ন্ত্রণ হারালে কাভার্ড ভ্যানটি সেতুর ঢালে চার পথচারীকে চাপা দিয়ে রেলিংয়ে আটকে যায়। পরে তাদের উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

আহত দুজনের মধ্যে ফারুক নামের এক ব্যক্তি জানান, নিহত নারী তার স্ত্রী। নাম রোজিনা আক্তার। আহত অপরজনও ফারুকের দুই বছরের ছেলে ফারহান। তাদের বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলায়। নিহত অপর শিশুর পরিচয় সম্পর্কে বলার আগেই ফারুক অচেতন হয়ে পড়েন।দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা হাবিবুর রহমান জানান, আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়।


বিঃ দ্রঃ জাতীয়, আন্তর্জাতিক, লাইফস্টাইল, শিক্ষা, টেকনোলজি, খেলাধুলা, বিনোদন, ইত্যাদি। বাংলা নিউজ রেগুলার আপনার ফেসবুক টাইমলাইনে পেতে লাইক দিন আমাদের ফ্যান পেজ বিডিকষ্ট্

, , ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Anti-Spam Quiz: